টাঙ্গাইলের সখীপুরে আমিনুল হত্যা মামলা: ৪ আসামি গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে আমিনুল হত্যা মামলা: ৪ আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখিপুরে চাঞ্চল্যকর অটোরিকশা চালক আমিনুল ইসলাম হত্যা মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন লালমনিরহাট জেলার কালিগঞ্জের মনিরুল ইসলামের স্ত্রী শরিফা আক্তার শিল্পী (৩৬), পিরোজপুর জেলার কাউখালীর এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল (৫৭), টাঙ্গাইলের সখীপুর উপজেলা আ. রহমান মিয়ার ছেলে খোকন মিয়া ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার ছালাম খানের ছেলে মোখলেছুর রহমান (৫৪)।  

শুক্রবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মামলার আসামিদেরকে গ্রেফতারের জন্য টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শরফুদ্দীন জেলা পুলিশ ও ডিবির টিম নিয়ে অভিযান চালায়। বৃহস্পতিবার রাতে আসামি ৪ জনকে গাজীপুরের কাশিমপুর, আশুলিয়ার কুরগাও এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা আমিনুল হত্যার সাথে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা এলাকায় আকাশমনি বাগান থেকে অটোরিকশা চালক আমিনুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ২৮ অক্টোবর রাতে তাকে হত্যা করে তার অটোটি ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। ২৯ অক্টোবর সখীপুর থানায় হত্যা মামলা মামলা দায়ের করা হয়।