পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ছবি:সংগৃহীত

পাবনায় কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার  এক আসামী মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত আব্দুস সোবাহান (৪৮) জেলার সাঁথিয়া উপজেলার করমজা সরদারপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে।

শনিবার (২১ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে  সাঁথিয়ার করমজা ঈদগাহ্ মাঠের পাশে কবরস্থান এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে বলে পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম গণমাধ্যমকে দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

পুলিশ সুপার বলেন, “মাদক চালানের খবর পেয়ে পুলিশ অভিযানে বের হয়েছিল। কিন্তু কবরস্থান এলাকায় পৌঁছানো  মাত্র কতিপয় মাদক ব্যবসায়ী গুঁলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়লে বেশ কয়েক রাউন্ড গুলিবিনিময় হয়।

“গোলাগুলির একপর্যায়ে অন্য হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর ঘটনাস্থল থেকে সোবাহানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে  বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।”

এ ঘটনায় দুই কনেস্টেবল আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানান পুলশ সুপার।

তিনি বলেন, “পুলিশ ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরোইন, একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে। সোবহানের বিরুদ্ধে  বেড়া ও আমিনপুর থানায় মাদকের ১১টি মামলা রয়েছে। সোবহান একজন পেশাদার মাদক ব্যবসায়ী।”