গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে আগুন

গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে আগুন

সংগৃহীত

গাজীপুরে বিএনপির ডাকা অবরোধ চলাকালে শ্রীপুরে একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (৮ নভেম্বর) রাত ২টার দিকে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা গাড়িটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিএন্ডবি বাজার এলাকায় একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। গেল রাত ২টার দিকে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ওই গাড়িটিতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

আবদুল্লাহ আল আরেফিন বলেন, রাত ২টার দিকে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কাভার্ডভ্যানটি সম্পূর্ণ পুড়ে গেছে।

এদিকে, অবরোধের তেমন প্রভাব নেই সড়ক, মহাসড়কে। সকাল থেকে ঢাকা ময়মনসিংহ ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দূরপাল্লার, আন্তঃজেলা বাস, মিনিবাস ও হালকা যানবাহন চলাচল করছে। বিভিন্ন  শ্রেণিপেশার মানুষ রিকশা, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে চড়ে গন্তব্যে পাড়ি দিচ্ছেন। বিপণী বিতান, দোকান পাট ও আর্থিক প্রতিষ্ঠান খোলা রয়েছে। এছাড়া ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন মহাসড়কে টহলে রয়েছে র‌্যাব, বিজিবি সদস্যরা।