যশোরে ছুরিকাঘাতে কিশোর নিহত

যশোরে ছুরিকাঘাতে কিশোর নিহত

সাজেদ হোসেন রাজিম

যশোরে দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে সাজেদ হোসেন রাজিম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বড়বাজার মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। 

নিহত রাজিম সদর উপজেলার ঝুমঝুমপুর স্কুল মোড় এলাকার বাদল হোসেনের ছেলে। সে যশোর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী। 

পুলিশ ও স্বজনরা জানিয়েছেন, রাজিম পড়াশোনার পাশাপাশি শহরের বড়বাজারে চুড়িপট্টির একটি দোকানে বিক্রয়কর্মী হিসাবে কাজ করত। বৃহস্পতিবার রাত ৮টার দিকে দোকানে যখন সে কাজ করছিল তখন অজ্ঞাত কয়েক যুবক রাজিমকে পার্শ্ববর্তী একটি চায়ের দোকানে নিয়ে যায়। সেখানে ওই যুবকরা ও রাজিম মিলে চা আর সিগারেট খায়। এ সময় তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে তর্কাতর্কি শুরু হয়। 

এক পর্যায়ে অজ্ঞাত যুবকেরা তাকে মারধর শুরু করলে রাজিম নিজেকে বাঁচাতে দৌড় দেয়। এসময় যুবকরাও দৌড়ে রাজিমকে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজিমকে মৃত ঘোষণা করে। 

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ধারণা করছি বন্ধুদের পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ইতোমধ্যে সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পুলিশ জড়িতের আটকে অভিযান অব্যাহত রেখেছে।