বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুতিক খুঁটি তার কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নজরুল ইসলাম (১৬) নামের যুবক নিহত হয়েছে। শুক্রবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাপোটিয়া বিলে এই ঘটনা ঘটে। নিহত নজরুল সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের গৌতম পাড়ার মৃত আলী জাহানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার দিকে নজরুলকে তার দুই বন্ধু ঘাটুরা গৌতম পাড়ার ফরহাদ হাজারী ও ওলিউর রহমান বিদ্যুতিক লাইনের তার কাটার জন্য সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাপোটিয়া বিলে নিয়ে যান। তারপর নজরুল বিদ্যুতিক খুঁটি থেকে বিদ্যুতিক তার কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিলের পানিতে পড়ে যায়। পরে নজরুলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বিজয়নগর থানার রামপুরা বাজারের মালেহা মেডিক্যাল হলে নিয়ে গেলে ওইখানের পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সরাইল থানায় নিয়ে যায়। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।