যাত্রাবাড়ীতে বাসে আগুন, দগ্ধ ১

যাত্রাবাড়ীতে বাসে আগুন, দগ্ধ ১

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলচক্করে যাত্রীবাহী অনাবিল বাসে দুর্বৃত্তদের দেয়া আগুনে ওই বাসে থাক এক যাত্রী দগ্ধ হয়েছেন। মো. জব্বার মিয়া (৪৫) নামের ওই যাত্রী পেশায় রিকশাচালক।

শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম।

তিনি জানান, যাত্রাবাড়ী থেকে দগ্ধ অবস্থায় জব্বার নামে একজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তার শরীরে ২০% দগ্ধ হয়েছে। বর্তমানে তাকে জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।

ঘটনার সময় জব্বার মিয়া ওই বাসে নারায়ণগঞ্জের বাসায় ফিরছিলেন। সে নীলফামারীর জলঢাকা থানার বামনা গ্রামের মৃত মো. ছকদ্দী মিয়ার ছেলে। রামপুরার মোল্লাবাড়ি এলাকায় একটি রিকশা গ্যারেজে থাকেন।

দগ্ধ জব্বার জানান, বড় ভাইয়ের সঙ্গে দেখা করার জন্য রাতে গুলিস্তান থেকে অনাবিল নামে একটি যাত্রীবাহী বাসে করে নারায়ণগঞ্জে যাচ্ছিলাম। যাত্রাবাড়ী গোলচক্করে গাড়িটি যাওয়া মাত্রই কে বা কারা জানালা দিয়ে পেট্রল ছুড়ে আগুন ধরিয়ে দেয়। এতে আমার দুই পা এবং হাত আগুনে দগ্ধ হয়। পরে পথচারীরা আমাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসে।