গৌরীপুরে জাতীয় পার্টির উদ্যোগে সহস্রাধিক মানুষের মাঝে ওষুধ বিতরণ

গৌরীপুরে জাতীয় পার্টির উদ্যোগে সহস্রাধিক মানুষের মাঝে ওষুধ বিতরণ

ছবিঃ সংগৃহীত।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও জাতীয় পেশাজীবী সমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান আকাশের ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বালুচড়া গ্রামে এ ব্যবস্থাপত্র ও ওষুধ বিতরণ করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর। সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন।

এতে প্রধান অতিথি বক্তব্য রাখেন জাতীয় পেশাজীবী সমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. মোস্তাফিজুর রহমান আকাশ। তিনি বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিখে তাকিয়ে আছে। এইচএম এরশাদের শাসনামল ছিল উন্নয়নের যুগ। মানুষ সেই যুগে ফিরতে চায়, দেশের মানুষ শান্তি চায়। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দুর্বিষহ কষ্ট করছে। সেই থেকে পরিত্রাণ চায়। আর তার একমাত্র পথ হলো জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা।

 

তিনি আরও বলেন, আজকে আমার নিজ এলাকায় অসহায়-দরিদ্র ও চিকিৎসাবঞ্চিত সহস্রাধিক মানুষের মাঝে বিনামূল্যে ব্যবস্থাপত্র দিয়েছি। তাদের প্রত্যেককে ওষুধ দিয়েছি। এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

বিনামূল্যে এ ক্যাম্পে ঢাকা উত্তরার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে সহযোগী অধ্যাপক ও আইসিইউ বিভাগীয় প্রধান ডা. মোস্তাফিজুর রহমান আকাশের নেতৃত্বে বারডেম হাসপাতালের চিকিৎসক ডা. রাকিবুল হাসান, শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. নন্দীতা রায়, বিলকিস মনোয়ারা ও ডা. ফারজানা আক্তার চিকিৎসা সেবা প্রদান করেন।