রাজধানীতে জেল থেকে বেরিয়ে যুবকের আত্মহত্যা

রাজধানীতে জেল থেকে বেরিয়ে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকায় জেল থেকে মুক্ত হয়ে মো. রবিন (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

রোববার (১৯ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে রবিনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের চাচাতো ভাই সাগর বলেন, একটি মিথ্যা মামলায় এক মাস আগে পুলিশ রবিনকে ধরে নিয়ে যায়। শনিবার জামিনে মুক্তি পেয়ে বাসায় এসে দেখে সে জেলে থাকা অবস্থায় তার স্ত্রী ১৭ মাসের শিশু কন্যাকে রেখে ভারতে চলে যায়। এ খবর জানতে পেরে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। পরে কাউকে কিছু না বলে রাতে নিজ বাসায় আত্মহত্যা করে।

বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সরোয়ার খান রাসেল বলেন, খবর পেয়ে রোববার বিকেলের দিকে ১৯০ দক্ষিণ গোড়ান টিনশেডের একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি ওই যুবকের স্ত্রী কিছুদিন আগে তার ১৭ মাসের কন্যা শিশুটিকে রেখে ভারতে চলে যায়। সে একটি মামলায় একমাস কারাভোগের পর জেলখানা থেকে গতকাল জামিনে মুক্তি পায়। কিন্তু তার স্ত্রী চলে যাওয়ার বিষয়টি সে সহজে মেনে নিতে পারছিল না। এ কারণেই হয়ত সে এ ঘটনাটি ঘটিয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।