ফরিদগঞ্জে অটোরিকশা চোর চক্রের তিন সদস্য আটক

ফরিদগঞ্জে অটোরিকশা চোর চক্রের তিন সদস্য আটক

ছবিঃ সংগৃহীত।

ফরিদগঞ্জ ২টি চুরি হওয়া অটোরিকশা এবং ৩টি ব্যাটারিসহ অটো রিকশা চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো- চাঁদপুর সদর উপজেলার উত্তর ইচলী গ্রামের মনছুর বেপারী ছেলে মোঃ সুমন(৩২),ইসলামপুর গাছতলা গ্রামের ইব্রাহিম মুন্সির ছেলে ইয়াছিন মুন্সি(২২) এবং ফরিদগঞ্জের কাউনিয়া গ্রামের মরহুম নজরুল ইসলামের পুত্র মোঃ রকিব(২২)।

 

থানা পুলিশ সূত্র জানায়, অটো রিকশা চুরির ঘটনার একটি মামলা তদস্তের এক পর্যায়ে থানা পুলিশ চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক     মহাসড়কের ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার মোহছেন আউলিয়া নামক ভাঙ্গারী দোকানের পশ্চিম পাশ্বে দুইটি অটো রিকশা উদ্ধার করে।

 

এসময় সুমন ও ইয়াছিন মুন্সীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী রূপসা বটগাছ তলার ব্রীজের পার্শ্বে পুকুর পাড়ে অভিযান করে মোঃ রকিবকে আটক করে। এসময় তার কাছ থেকে ০৩টি ১২ ভোল্টের ব্যাটারি উদ্ধার করা হয়।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সাইদুল ইসলাম বলেন, ফরিদগঞ্জ থানার এসআই খোকন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশ ফোর্স তদন্তপূর্বক অটোররিকশা, ব্যাটারি উদ্ধার এবং ৩জনকে আটক করে। পরে আটককৃতদের সোমবার সন্ধ্যায় চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।