মনোনয়নপত্র নিয়ে ফেরার পথে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী

মনোনয়নপত্র নিয়ে ফেরার পথে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী

সংগৃহীত

সংসদ নির্বাচনে অংশ নিতে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করে ফেরার পথে হামলার শিকার হয়েছেন গোলাম সারোয়ার নামে এক প্রার্থী। ওই হামলার ১২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার গোলাম সারোয়ার জেলার মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও লক্ষণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

তিনি জানান, শুক্রবার সকাল ১১টায় নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনতে জেলা নির্বাচন কার্যালয়ে যান। সেখান থেকে মনোনয়নপত্র কিনে ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাচন কার্যালয় সংলগ্ন রাস্তায় ৪ থেকে ৫ জনের একটি সন্ত্রাসী দল হঠাৎ করেই আমার ওপর হামলা চালায়। ওই সময় হামলাকারীদের মুখে মাস্ক থাকায় পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

তিনি বলেন, হামলাকারীরা ‘কার অনুমতি নিয়ে মনোনয়ন কিনেছো’- বলেই আমাকে মারধর শুরু করে। এ সময় হামলার ঘটনায় থানায় অভিযোগ দেবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসেন খান বলেন, হামলার বিষয়টি আমার জানা নেই এবং এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ বলেন, লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।