বশেমুরবিপ্রবিতে ৮ শিক্ষার্থী বহিষ্কারের সুপারিশ

বশেমুরবিপ্রবিতে ৮ শিক্ষার্থী বহিষ্কারের সুপারিশ

সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারি ও হলের রুমে আটকে মারধরের ঘটনায় ফার্মেসি ও ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২ জন শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার এবং দুই বিভাগের তিন শিক্ষার্থীকে দুই সেমিস্টার করে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে শৃঙ্খলা বোর্ড। তবে কেনো তাদের বহিষ্কার করা হবে না সেটা উল্লেখপূর্বক আত্মপক্ষ সমর্থনের জন্য আগামী ৭ কার্য দিবস সময় দেয়া হয়েছে।

এছাড়াও পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে মনোবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের তিন শিক্ষার্থীকে ৪ সেমিস্টার বহিষ্কারের "সুপারিশ" করেছে শৃঙ্খলা কমিটি।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) শৃঙ্খলা বোর্ডের সভা শেষে রেজিস্ট্রার মো. দলিলুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

আজীবন বহিষ্কৃত ২ শিক্ষার্থী হলেন- ফার্মেসি বিভাগের ১৮-১৯ সেশনের রনি মৃধা এবং ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২০-২১ সেশনের উজ্জ্বল। দুই সেমিস্টার করে বহিষ্কৃতরা হলেন- ফিশারিজ এন্ড মেরিন বায়োসাইন্স বিভাগের ২০-২১ সেশনের শিক্ষার্থী সাইফুল ইসলাম এবং ফার্মেসি বিভাগের ১৫-১৬ সেশনের আবু হেনা শেখ ও রাতুল হাসান রুমন।