যে ছবি দেখে গান থামিয়ে দিয়েছিলেন অরিজিৎ

যে ছবি দেখে গান থামিয়ে দিয়েছিলেন অরিজিৎ

ছবিঃ সংগৃহীত।

বলিউডের প্রথম সারির গায়ক অরিজিৎ সিং। সবসময়েই তিনি স্রোতের বিপরীতে হাঁটেন।খ্যাতির শীর্ষে থেকেও তিনি মাঝে মধ্যে ব্যাগ হাতে বেরিয়ে পড়েন বাজার করতে, কখনো আবার নিজের মিউজিক ভিডিওর শুট ক্যামেরা হাতে করেন নিজেই। এ দিকে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে খুঁজে পাওয়া গেল অন্য অরিজিৎকে!

নেপালে একটি কনসার্ট ছিল অরিজিৎ সিংয়ের। তার কনসার্ট যেমন পথে চলে, চলছিল তেমনই। হঠাৎ দর্শকদের মধ্যে থেকে একজন অরিজিতের হাতে তুলে দেন একটি ছবি। ফ্রেমে বাঁধানো সেই ছবি দেখে মুহূর্তের জন্য থমকে যান অরিজিৎ।

মঞ্চে তখন মিউজিক বাজছে। গানের সঙ্গতও চলছে। তবে ছবি হাতে অরিজিতের চোখ চিকচিক করে উঠল। প্রথমে তিনি ভেবেছিলে, দর্শক বোধহয় তাকে ছবিটি দিয়েছে অটোগ্রাফ করে ফেরানোর জন্য। মার্কার নিয়ে অটোগ্রাফ দিতে গিয়েও থমকালেন। ভুল বুঝে ইশারায় প্রশ্ন করলেন, ছবিটি আমার জন্য? তারপরে একটু হেসে, একবার সেটি বুকে চেপে ধরে নিয়ে চলে গেলেন নির্দিষ্ট জায়গায় রাখতে। আবার চলল কনসার্ট।সোশ্যাল মিডিয়ায় এ ভিডিও ভাইরাল হওয়ার পরে অনেকেই জানতে চেয়েছিলেন সেটি কার ছবি? একটু ভালো করে দেখলেই বোঝা যায়। সেটি অরিজিতের সদ্যপ্রয়াত মায়ের ছবি।

২০২১ সালে প্রয়াত হন অরিজিতের মা, কলকাতাতেই চিকিৎসাধীন ছিলেন তিনি। সেই সময়ে রক্তের প্রয়োজন হয়েছিল তার, এগিয়ে এসেছিল কলকাতাও। তবে শেষরক্ষা হয়নি। মারা যান অরিজিতের মা। আর নেপালে গিয়ে সেই মায়ের ছবি পেয়েই আবেগে ভাসলেন সংগীতশিল্পী।

 

সম্প্রতি অরিজিতের শোয়ে আরও একটি অবাক করা ঘটনা ঘটে। চণ্ডীগড়ের একটি কনসার্টে অনুষ্ঠান করছিলেন অরিজিৎ সিংহ। সেখানেই দর্শকদের অবাক করে দিয়ে শিল্পীর সঙ্গে যোগ দেন অভিনেতা রণবীর কাপুর।

 

মঞ্চে উঠেই অরিজিৎ সিংহের পা ছুঁয়ে প্রণাম করতে যান অভিনেতা। যদিও তড়িঘড়ি তাকে জড়িয়ে ধরেন অরিজিৎ। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

সম্প্রতি রণবীরের মুক্তি অপেক্ষায় থাকা ‘অ্যানিমল’ সিনেমার ‘সতরঙ্গা’ গানটি মুক্তি পেয়েছে। সেটি গেয়েছেন অরিজিৎ নিজেই। মনে করা হচ্ছে সিনেমার প্রচারের জন্যই গতকাল চণ্ডীগড় গিয়েছিলেন রণবীর। আর সেখানেই গায়কের শো থাকায় একসঙ্গেই সিনেমার প্রচার করেন। তাদের একসঙ্গে মঞ্চে দেখে উচ্ছ্বাস করতালিতে ফেটে পড়ে দর্শকমহল।