বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরমব্রত

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরমব্রত

ছবিঃ সংগৃহীত।

বিভিন্ন ধরনের গুঞ্জন আর প্রেমের গল্প শেষে আজ (২৭ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টালিউড নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। অনেকদিন থেকেই তার সম্পর্কের কথা শোনা যাচ্ছিল পিয়া চক্রবর্তীর সঙ্গে।

 

পরমব্রতকে ইন্ডাস্ট্রিতে বলা হত ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। আজ সকালে তার বিয়ের খবর প্রকাশ হলে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় ওঠে।

পরমব্রতর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল ইকা নামের এক বিদেশিনির সঙ্গে। তার সঙ্গেই বিয়ের কথা ছিল পরমব্রতর। তবে করোনাকালে এ সম্পর্কে ছেদ পড়ে। সেই কথাও নিজের মুখেই স্বীকার করেছিলেন পরমব্রত।তবে পিয়ার সঙ্গে সম্পর্ককে চিরকালই ভীষণ গোপনে রেখেছিলেন পরমব্রত। এর কারণ অবশ্য অনেকগুলো। পিয়া সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী। অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের কারণ হিসেবে, অনেকেই তুলে ধরেছিলেন পরমব্রত ও পিয়ার সম্পর্ককে। তবে সেই সময়ে এ গুঞ্জনকে গুরুত্ব দিতে নারাজ ছিলেন পরমব্রত ও পিয়া দুজনেই।

তবে পরমব্রত ও পিয়ার যে বন্ধুত্ব রয়েছে, তা তারা অস্বীকার করেননি কখনোই। চিরকালই একে অপরকে প্রিয় বন্ধু বলে পরিচয় দিয়ে এসেছেন তারা। তবে এবার তারা সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন।

 

এর আগে একাধিকবার বিভিন্ন রেস্তোরাঁয় পিয়া ও পরমব্রতকে একসঙ্গে দেখা গিয়েছে। পরমব্রতর সঙ্গে দেখা গিয়েছিল পিয়ার মা-কেও। আর এই সবই তাদের সম্পর্কের গুঞ্জন আরও বাড়িয়ে দিয়েছিল।

অতীতে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরমব্রতর। তবে তা পরিণতির দিকে এগোয়নি কখনোই। পিয়া নায়িকা নন, মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করেন তিনি।