মৌসুম শুরুর আগে মায়ামির টিকিট শেষ

মৌসুম শুরুর আগে মায়ামির টিকিট শেষ

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৩৬ বছরে খরা কাটিয়ে কাতার বিশ্বকাপে ফ্রান্সকে হারিয়ে সোনালি বিশ্বকাপের ট্রফি জিতে লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনা। এই জয়ের পিছনে অন্যতম কারিগর ছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।‘এলএমটেন’ বিশ্বকাপ জয়ের পর ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে পাড়ি দেন আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে। বিশ্বসেরা তারকার সেখানে পরপরই হু হু করে বাড়তে থাকে সোশ্যাল মিডিয়ায় মায়ামির ফ্যান ফলোয়ার। মুহূর্তেই বিক্রি হয়ে যায় মেসির অভিষেক ম্যাচের টিকিট। 

মেসি যোগ দেয়ার পর বেড়ে যায় ক্লাবটির প্রতিটি ম্যাচের টিকিটের দাম। নিজেদের ইতিহাসে টিকিট বিক্রি, জার্সি বিক্রির রেকর্ডও গড়ে ক্লাবটি। সেই সঙ্গে ক্লাবটির ইতিহাসে প্রথমবারের মতো কোনো শিরোপাও ঘরে এনে দেন মেসি। আরেকটি টুর্নামেন্টের ফাইনালে উঠলেও শেষ পর্যন্ত শিরোপা হাতছাড়া হয়। 

এবার নতুন মৌসুমে ক্লাবটি প্রথম থেকে শুরু করার অপেক্ষায়। তাই তো অনেক খেলোয়াড়কে তারা ছেড়ে দিয়েছে, আবার অনেককে দলে ভিড়িয়েছে। নতুন মৌসুমের সূচি এখন পর্যন্ত ঘোষণা হয়নি তার আগেই ক্লাবটি এবার গড়েছে নতুন রেকর্ড। ইতোমধ্যে নাকি সূচি ঘোষণার আগেই আগামী মৌসুমের সব টিকিট বিক্রি হয়ে গেছে আমেরিকান সকার ক্লাবটির।

এই মৌসুমে প্লে-অফ উতরাতে না পারলেও মায়ামি সমর্থকরা আশা করছেন আগামী মৌসুমে মেসি তা করে দেখাবে। আর তাই তো আর্জেন্টাইন এই মহা তারকার জন্য প্রস্তুত হচ্ছে সমর্থকরা। যে কারণে সূচি ঘোষণা করার আগেই সকল টিকিট বিক্রি হয়ে গেছে।

গতকাল ইন্টার মায়ামি তাদের সোশ্যাল মিডিয়া এক্সে পোস্ট করে জানায়, ইন্টার মায়ামি ঘোষণা করছে যে, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ২০২৪ এমএলএস মৌসুমের সকল টিকিট বিক্রি হয়ে গেছে।