কোম্পানীগঞ্জে অস্ত্র নিয়ে দোকানে হামলা, আটক ১

কোম্পানীগঞ্জে অস্ত্র নিয়ে দোকানে হামলা, আটক ১

প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের গাংচিল বাজারে দেশীয় অস্ত্র নিয়ে একটি দোকানে হামলার ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় দোকানের মালিকসহ উভয় পক্ষের আটজন আহত হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করেছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার গাংচিল বাজারের রাজ গার্মেন্টসে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গাংচিল বাজারে ডাবের ব্যবসা করে মুসলিম নামে এক ব্যক্তি। ছোট একটি ছেলে তার ব্যবসা পরিচালনা করে। গাংচিল বাজার কমিটির সেক্রেটারি রাজিব খানের আত্মীয় তারেক ওই ছোট ছেলেকে নলকূপ বসানোর কাজে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ নিয়ে শুক্রবার সন্ধ্যার দিকে গাংচিল বাজারে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে গাংচিল বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি রাজিব খানের মাথায় আঘাত করে মুসলিমের পরিবারের লোকজন। এতে তার মাথা ফেটে যায়। পরে রাজিবের স্বজনরা মুসলিমের ভাতিজা মো. শাহরাজ উদ্দিনের দোকানে রামদা নিয়ে পাল্টা হামলা চালায়। এতে তাদের পরিবারের পাঁচজন আহত হয়।

ভুক্তভোগী রাজ গার্মেন্টসের মালিক মো. শাহরাজ উদ্দিন অভিযোগ করে বলেন, চাঁদা না পেয়ে গাংচিল বাজার কমিটির সেক্রেটারি রাজিব তার লোকজন নিয়ে এ হামলা চালায়। ইতিমধ্যে হামলার দুই মিনিট ৫১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

চাঁদা দাবির অভিযোগ অস্বীকার করে রাজিব খান দাবি করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে তারা তার মাথা ফাটিয়ে দেয়। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে আরও তিনজনকে পিটিয়ে আহত করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ভিডিওটি আমি দেখেছি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।