চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় নিহত ১

চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফাইল ছবি

ফরিদপুরের চরভদ্রাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় রফিক মোল্যা নামে এক মাংস ব্যবসায়ী মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে সদর ইউনিয়নের এমকে ডাঙ্গী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসার জন্য ফরিদপুর নেবার পথে তার মৃত্যু ঘটে। রফিক সদর বাজারে মাংসের ব্যবসা করতো।

রফিক ওই ইউনিয়নের উত্তর আলম নগর মধু শিকদারের ডাঙ্গী গ্রামের বাসিন্দা আনছার মোল্যার ছেলে। রফিকের দুই পুত্র ও এক স্ত্রী রয়েছে। 
রফিকের বড় ভাই কামাল মোল্যা বলেন সকালে রফিক মোটর সাইকেল যোগে তাদের পুরাতন বাড়ী এমকে ডাঙ্গী যাচ্ছিলো। এমকে ডাঙ্গী মাদ্রাসার কাছে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে তার সংঘর্ষ ঘটে। এতে রফিক পরে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে প্রেরণ করে। বারোটার দিকে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুর্ঘটনার পর অপর মোটর সাইকেলটি দ্রুত পালিয়ে যায়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে নিহতের পরিবার কোন অভিযোগ দায়ের করেনি