টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন

টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন

প্রতীকী ছবি

টাঙ্গাইলে বাবাকে হত্যার দায়ে ছেলেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত ওই গ্রামের মৃত মেছের আলীর ছেলে আবু বক্কর সিদ্দিকী (৬৫)। গ্রেপ্তারকৃত আবু বক্কর সিদ্দিকীর ছেলে মাসুদ রানা ইতালি প্রবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানান, পরিবারের পক্ষ থেকে মাসুদ রানাকে প্রায় ৩ থেকে ৪ মাস পূর্বে ক্রোয়েশিয়ায় পাঠানো হয়। পরে মাসুদ সেখান থেকে ইতালিতে যায়। সেখানে কাজ না পেয়ে মাসুদ পরিবারের কাছ থেকে প্রায় ১ লাখ টাকা নেয়।

নিহতের মেয়ের জামাতা সেলিম রেজা বলেন, ইতালিতে প্রথম পর্যায়ে কোন কাজ করতে পারেনি মাসুদ। গত দু'দিন আগে ফেসবুকের মাধ্যমে মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বেশ উত্তেজিত হয়ে যান। পরিবারের অজান্তে মাসুদ বাড়িতে এসে লুকিয়ে থাকে। পরে বৃহস্পতিবার রাতে কোন এক সময় মাসুদ তার বাবাকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরবর্তীতে রাতেই নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, এ ঘটনায় শুক্রবার সকালে নিহতের ছেলেকে আটক করা হয়েছে। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।