ফুলপুরে রোকেয়া দিবসে সফল ৫ নারীকে সংবর্ধনা

ফুলপুরে রোকেয়া দিবসে সফল ৫ নারীকে সংবর্ধনা

সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুরে 'জয়িতা অন্বেষণে বাংলাদেশ'-শীর্ষক কার্যক্রমের আওতায় সফল ৫ নারীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে  আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়। 

সফল জয়িতারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরিতে  উপজেলার জাগির কাজিয়াকান্দা পশ্চিম গ্রামের আফরোজা আক্তার আঁখি, শিক্ষা ও চাকরি ক্যাটাগরিতে  জাগির কাজিয়াকান্দা গ্রামের জান্নাতুল ফেরদৌস, বাশাটি (হরিণাদী) গ্রামের সফল জননী ক্যাটাগরিতে আনোয়ারা খাতুন, চিকনা গ্রামের নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী ক্যাটাগরিতে জেসমিন আক্তার ও চরপাড়া গ্রামের সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা ক্যাটাগরিতে পুরষ্কার প্রাপ্ত নারী রোকেয়া খাতুন। প্রতিজনকে ক্রেস্ট, সার্টিফিকেট ও একটি করে শাল উপহার দেওয়া হয়। 

পুরষ্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান। এসময় সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, ওসি আবুল খায়ের সোহেল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বশার ভূঞা প্রমুখ উপস্থিত ছিলেন