সেমিফাইনাল নিশ্চিতের লক্ষ্যে মাঠে নামবে বাংলাদেশ

সেমিফাইনাল নিশ্চিতের লক্ষ্যে মাঠে নামবে বাংলাদেশ

সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে চলছে অনূর্ধ্ব–১৯ এশিয়া কাপ। ৮টি দলের এই টুর্নামেন্ট জয় দিয়ে শুরু করেছে বাংলাদেশ। আজ গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে জাপানের মুখোমুখি হবে জুনিয়র টাইগাররা। প্রথম ম্যাচ জিতে এগিয়ে থাকায় আজ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে রাব্বীদের। 

এছাড়া ঘরোয়া ক্রিকেটে লঙ্গার ভার্সনের সর্বোচ্চ আসর বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর দুটি ম্যাচে মাঠে নামবে নর্থ জোন ও সাউথ জোন, এবং ইস্ট জোন ও ওয়েস্ট জোন। ভিন্ন মাঠে ম্যাচ দুটি শুরু হবে সকাল ৯টায়। দুটি ম্যাচই সরাসরি দেখা যাবে বিসিবি ইউটিউব চ্যানেলে।

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে গ্রুপ ‘বি’ থেকে বাংলাদেশ বনাম জাপানের ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ১১টায়। আইসিসি একাডেমি মাঠের দুই নাম্বার গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে বাংলাদেশের ম্যাচটি। অন্যদিকে একই সময়ে আইসিসি একাডেমি মাঠে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও আরব আমিরাত। দুটি ম্যাচই সরাসরি দেখাবে এসিসি ইউটিউব চ্যানেল।

বি গ্রুপ থেকে নিজেদের প্রথম দুটি ম্যাচেই জয় পেয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশ হারিয়েছিল আরব আমিরাতকে। আর শ্রীলংকা জয় তুলে নিয়েছিলো জাপানের বিরুদ্ধে। 

টুর্নামেন্টে এ গ্রুপে রয়েছে ভারত-নেপাল-পাকিস্তান ও আফগানিস্তান। পাকিস্তান দুটি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে। ভারত ও আফগানিস্তান একটি করে ম্যাচ জিতেছে। নেপাল এখনো জয়ের মুখ দেখেনি।