চৌগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ছবিঃ সংগৃহীত।

যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় শাওন আহমেদ (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে।সোমবার ১১ ডিসেম্বর সন্ধ্যা ৭:৫০ মিনিটে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

নিহত শাওন চৌগাছা এবিসিডি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দার বাড়ীয়া ইউনিয়নের শংকরহুদা গ্রামের মাসুদ আহমেদের ছেলে।

 

নিহতের ভাই মাউন আহমেদ চৌগাছা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের জানান, সোমবার সকালে শাওন তার খালাতো ভাইকে যশোরে রেখে আসতে যায়।

এ দিন সন্ধ্যায় সে মোটর সাইকেলযোগে বাড়ীতে ফিরছিলো। সে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা সরকারি কবর স্থান মোড় নামক স্থানে পৌঁছালে সামনের একটি বিচেলি (ধানের নাড়া) গাড়ী অভারটেক করার সময় বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

 

এ সময় সে মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিএম সামসুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।