একসঙ্গে দুই স্মার্টওয়াচ আনলো জনপ্রিয় সংস্থা এন্ডেফো

একসঙ্গে দুই স্মার্টওয়াচ আনলো জনপ্রিয় সংস্থা এন্ডেফো

সংগৃহীত

জনপ্রিয় স্মার্টওয়াচ ব্র্যান্ড এন্ডেফো একসঙ্গে দুই নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। দুবাইয়ের ব্র্যান্ড এন্ডেফোর নতুন ঘড়ির একটির নাম এনফিট এনইও এবং অপরটি এনফিট এনইও প্রো।

এনফিট এনইও স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৯ ইঞ্চির স্ক্রিন। ব্লুটুথ কলিং সাপোর্ট করছে ঘড়িটি। রয়েছে প্রায় ১৩৫টিরও বেশি স্পোর্টস মোড। হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার, ব্লাড অক্সিজেন ট্র্যাক করার মতো একাধিক ক্ষমতাসম্পন্ন ঘড়িটি। এছাড়াও এই ঘড়িতে ক্যামেরা কন্ট্রোল, একাধিক ভাষার সাপোর্ট, ডুয়াল স্ক্রিন ফাংশনালিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং বিবিধ ইউআই মোড রয়েছে।

এদিকে এনফিট এনইও প্রো ঘড়িটিতে দেওয়া হয়েছে একটি ২.০১ ইঞ্চির স্ক্রিন। আগের মডেলের মতো এই প্রো ভার্সনটিও ব্লুটুথ কলিং সাপোর্ট করছে। প্রায় ১৩৫টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে ঘড়িটিতে এবং পার্সোনালাইজেশনের জন্য দেওয়া হয়েছে ২০০টিরও বেশি ওয়াচ ফেস।

এছাড়াও এনফিট এনইও প্রো স্মার্টওয়াচটিতে অসংখ্য স্বাস্থ্য ও স্পোর্টস ফিচার দেওয়া হয়েছে। হার্ট রেট মনিটরিং, ব্লাড প্রেসার, স্লিপ ট্র্যাকিং সহ আরও অনেক কিছু। সেই সঙ্গেই আবার রয়েছে ক্যামেরা কন্ট্রোল ও বিভিন্ন ভাষার সাপোর্ট। আরও পাবেন মিউজিক প্লে, ক্যামেরা কন্ট্রোল, ডুয়াল স্ক্রিন, ওয়ান টাচ স্পোর্টস মোড এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

ভারতীয় বাজারে এনফিট এনইও স্মার্টওয়াচের দাম ৬ হাজার ৯৯৯ রুপি। অন্যদিকে এনফিট এনইও প্রো স্মার্টওয়াচটির দাম ৭ হাজার ৯৯৯ রুপিতে।

সূত্র: গিজমোচায়না