প্রকাশ্যে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের টিজার

প্রকাশ্যে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের টিজার

ছবিঃ সংগৃহীত।

অনেক আলোচনা-সমালোচনা শেষে প্রকাশিত হয়েছে রোহিত শেঠি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের টিজার।অ্যাকশন প্যাকড রোমহর্ষক সিরিজে সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেঠি ও বিবেক ওবেরয়ের মতো তারকাদের দেখা যাবে।

 

‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজটি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। ফলে এখন থেকেই দর্শকের উন্মাদনা তুঙ্গে। পুরো টিজারজুড়ে দেখা যাচ্ছে শহরে বোমাতঙ্ক, রক্তারক্তি। প্রাণ সংশয়ে দৌড়াদৌড়ি পরে গেছে।

এরই মধ্যে রক্ষকের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন সিদ্ধার্থ, বিবেক ও শিল্পা। চোখ ধাঁধানো অ্যাকশান সিকোয়েন্স টিজারজুড়ে। সুতরাং বোঝাই যাচ্ছে কতটা রোমহর্ষক হতে যাচ্ছে সিরিজটি।

গত অক্টোবরে মুক্তির কথা ছিল এ সিরিজের পোস্টার। নিজের ইনস্টাগ্রামে সেই পোস্টার শেয়ার করেন পরিচালক রোহিত শেঠি। তিনি লিখেছেন, আপনারা আমাদের ভালোবাসা দিয়েছেন এবং আজ আমরা যেখানে, সেখানে আপনারাই পৌঁছে দিয়েছেন ‘সিংহা’, ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’র মাধ্যমে। এবং আমি নিশ্চিত, আপনারা প্রেক্ষাগৃহে এসে ‘সিংহাম রিটার্ন’ দেখেও একই পরিমাণ ভালোবাসা দেবেন। কিন্তু তার আগে আমরা নিয়ে আসছি আমাদের ডিজিটাল কপ ইউনিভার্স! ইন্ডিয়ান পুলিশ ফোর্স। আমার নতুন অফিসারদের সঙ্গে আলাপ করুন ১৯ জানুয়ারি ২০২৪ থেকে। অ্যামাজন প্রাইম ভিডিওতে।

এ পোস্টার শেয়ার করেছিলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও। তিনি লিখেছিলেন, লোকেশন পরিষ্কার। টার্গেট লকড। ফোর্স আসছে। রোহিত শেঠির কপ ইউনিভার্সের জন্য রিপোর্ট করছি, সশস্ত্র এবং স্ট্রাইকের জন্য তৈরি।

চলতি বছরের দীপাবলিতে এ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের মুক্তির কথা ছিল। কিন্তু পিছিয়ে মুক্তির আনুমানিক তারিখ স্থির করা হয় ৮ ডিসেম্বরে।

 

যদিও প্রথমে মনে করা হয় যে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার-৩’ সিনেমার জন্য তারিখ পিছিয়ে দেওয়া হয়, পরবর্তীকালে জানা যায় যে ভিএফএক্সের প্রচুর কাজ ও পোস্ট প্রোডাকশনের কাজ বাকি থাকায় রোহিত শেঠির সিরিজ পরে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগেও ওটিটির জন্য কাজ করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। তার এ নতুন রূপ দর্শকের কতটা ভালোলাগে এখন অপেক্ষা সেটাই দেখার।