নির্বাচনি সহিংসতার ঘটনায় নৌকার ১৫ কর্মী গ্রেফতার

নির্বাচনি সহিংসতার ঘটনায় নৌকার ১৫ কর্মী গ্রেফতার

প্রতীকী ছবি

ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের কর্মী সমর্থকদের উপর সহিংসতার ঘটনায় ১৫ জন নৌকার কর্মী-সমর্থককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাত থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শৈলকূপা থানার পরিদর্শক (তদন্ত) রিয়াজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন রয়েড়া গ্রামের মোবারক হোসেনের ছেলে রিয়াজুল, ইসরাইল হোসেনের ছেলে মোকাদ্দেস হোসেন, রাজ্জাক আলীর ছেলে রনি মিয়া, জাবেদ আলীর ছেলে বাহারুল ইসলাম, জুমারত মোল্লার ছেলে সাইফুল মোল্লা, মৃত মকবুল মোল্লার ছেলে ছনু মোল্লা, ব্রাহীমপুর গ্রামের মকছেদ মোল্লার ছেলে মাসুম মোল্লা, নতু হোসেনের ছেলে বকুল হোসেন, নেকবার মোল্লার মনোয়ার হোসেন মোল্লা, সৈয়দ আলীর ছেলে আগা খাঁ, রঘুনন্দনপুর গ্রামের মৃত করিম মোল্লার ছেলে ফারুক মোল্লা, আড়ুয়াকান্দি গ্রামের নায়েব খন্দকারের ছেলে দাউদ হোসেন, গোয়ালবাড়ি গ্রামের শের আলীর ছেলে ওসমান আলী ও রতন মোল্লা, মজিদের ছেলে আল-আমিন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রয়েড়া বাজারে নৌকা প্রার্থীর একটি মিছিল থেকে ট্রাক প্রতীকের প্রার্থীর সিঙ্গাপুর প্রবাসী খায়রুল বিশ্বাসসহ ৩ কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। 
এ ব্যাপারে শৈলকূপা থানার পরিদর্শক(তদন্ত) রিয়াজুল ইসলাম জানান, সহিংসতার ঘটনায় আহতদের পরিবার বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। এজাহার নামীয় ১৫ জনকে গ্রেফতার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান, সহিংসতা রোধে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। যারা সহিংসতায় লিপ্ত হবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে