শৈলকুপায় নৌকার ২ ইউপি সদস্যকে হুমকি, সংবাদ সম্মেলন

শৈলকুপায় নৌকার ২ ইউপি সদস্যকে হুমকি, সংবাদ সম্মেলন

সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে প্রচারে বাধা ও হুমকির অভিযোগে ঝিনাইদহের শৈলকুপায় দুই ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সংবাদ সম্মেলন করেছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে ইউপি সদস্য এ সংবাদ সম্মেলন করেন। ভুক্তভোগীরা হলেন, ধলহরাচন্দ্র ইউনিয়নের চরমালিথিয়া গ্রামের রতন চন্দ্র কুন্ডু ও মালিথিয়া গ্রামের সুজন সরকার এ সংবাদ সম্মেলন করেন।

দুই ইউপি সদস্যের অভিযোগ, ধলহরাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ইউপি সদস্য ও স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলালের সমর্থক চাঁদ আলী মন্ডল তাদেরকে ট্রাক প্রতীকে নির্বাচন করার প্রস্তাব দেয়। এ সময় চাঁদ আলী মন্ডলের প্রলোভনে রাজি না হওয়ায় মারধর ও প্রাণনাশের হুমকি দিয়েছে বলে লিখিত বক্তব্যে পাঠ করেন। লাঙ্গলবাঁধ এলাকায় নৌকার প্রচারে বিঘ্ন ও পোস্টার লাগাতে দিচ্ছেন না বলেও অভিযোগ করেন তারা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা জানান, সুজনের ছেলে কার্তিক সরকার গত বুধবার সকালে নৌকার পোস্টার লাগাতে গেলে চাঁদ আলী তাকে বলে, ‘তোর বাবাকে বলে দিস ওর সময় খুবই কম।’ চাঁদ আলী মন্ডলের সঙ্গে তাদের ব্যক্তিগত বিরোধ নেই। চাঁদ আলীর ভয়ে তারা বাড়ি ছাড়া রয়েছেন বলেও অভিযোগ করেন তারা।