শেখ হাসিনার পক্ষে ভোটের প্রচারে নেতারা

শেখ হাসিনার পক্ষে ভোটের প্রচারে নেতারা

সংগৃহীত

বরাবরের মতো এবারও গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর পক্ষে ভোটের প্রচারে অংশ নিচ্ছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।  

শনিবার (২৩ ডিসেম্ববর) দুপুর থেকে রাত পর্যন্ত স্টার এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক ও যুবলীগ নেতা মোহন মিয়ার নেতৃত্বে ৩০০ শ্রমিক কোটালীপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। পরে তারা স্টার এক্সপ্রেস ভবন চত্বরে একটি পথসভায় মিলিত হন।

এই পথসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ।

স্টার এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক ও যুবলীগ নেতা মোহন মিয়ার সভাপতিত্বে পথসভায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের আলী মিয়া, দলীয় নেতা কামরুজ্জামান তালুকদার চঞ্চল, কামাল হোসেন, সুমন হোসেন বাচ্চু, মিজানুর রহমান মিঠু, কাজী অমিত মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলু হাজরা, জেলা পরিষদ সদস্য শ্রাবনী খানম, শ্রমিক নেতা জামাল হোসেন ও আরিফ হোসেন বক্তব্য দেন।

মোহন মিয়া বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এদেশে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এরফলে কোটালীপাড়া থেকে ঢাকায় স্টার এক্সপ্রেস চলছে। যার মাধ্যমে কোটালীপাড়ার ৩০০ বেকার যুবকের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। আমরা চাই শেখ হাসিনা আবার ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

কাজী আকরাম উদ্দিন আহমেদ সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে একটি নির্বাচনী জনসভায় বক্তব্য দেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে কৃষক লীগ নেতা মোস্তফা কামাল উপজেলার কান্দি, ধারাবাশাইল ও ঘাঘর বাজারে গণসংযোগ করেন। এ সময় ব্যবসায়ী ও দলীয় নেতারা তার সাথে ছিলেন।