ঈগল প্রতীকের কার্যালয় ভাঙচুর, আহত ৯

ঈগল প্রতীকের কার্যালয় ভাঙচুর, আহত ৯

সংগৃহীত

লালমনিরহাট-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটছে। এতে ৯ জন আহত হয়েছেন। রোববার (২৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে পাটগ্রাম ও হাতিবান্ধা উপজেলার দোয়ানী সাধুরবাজার এবং মিলন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাজ্জাদ হোসেন (২১), মনির (২০), বাদল মিয়া (৩৮), রমজান আলী (৩২), আল আমিন (১৮), বিপ্লব হোসেন (১৯), অর্ণব (২৪), মাছুম হোসেন (২৮) ও পাটগ্রাম উপজেলার যুবলীগের ক্রীড়া সম্পাদক রাসেল (৩০)।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে হাতীবান্ধা উপজেলার গুড্ডিমারী ইউনিয়নের দোয়ানি সাধুর বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের সমর্থকরা একটি মিছিল বের করে। এসময় নৌকার সমর্থকরা হামলা চালায়। পরে তার নির্বাচনী অফিস ভাঙচুর করে। একই উপজেলার মিলন বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর করে সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে। উভয় ঘটনায় ৯ জন আহত হন। আহতদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান বলেন, ঈগল পাখি মার্কার জনপ্রিয়তা দেখে আমাদের নির্বাচনী অফিস ভাঙচুর এবং আমাদের সমর্থকদের মারধর করছেন নৌকার সমর্থকরা। এ বিষয়ে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা আনোয়ারুল হক বলেন, আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অনাকাঙ্ক্ষিতভাবে একটি মিছিল পূর্ববর্তী মিছিলে হাতাহাতি ও কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়। পরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমি উপস্থিত হই। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে প্রয়োজনে ব্যবস্থা নেওয়া হবে।