সচিব পদে পদোন্নতি পেলেন দুই কর্মকর্তা

সচিব পদে পদোন্নতি পেলেন দুই কর্মকর্তা

ফাইল ছবি

সচিব পদে পদোন্নতি পেলেন দুই অতিরিক্ত সচিব। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

পদোন্নতি পাওয়া দুই কর্মকর্তা হলেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রুহুল আমিন এবং অর্থ বিভাগের অতিরিক্ত সচিব রেহানা পারভীন।

এর মধ্যে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রুহুল আমিনকে পদোন্নতি দিয়ে প্রবাসী কল্যাণ এ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। তার এ পদোন্নতি আগামী ৩১ ডিসেম্বর থেকে কার্যকর হবে।

অন্যদিকে, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব রেহানা পারভীনকে পদোন্নতি দিয়ে পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) করা হয়েছে। তার পদোন্নতিও ৩১ ডিসেম্বর থেকে কার্যকর হবে।

এ ছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আহমেদ মুনিরুছ সালেহীনকে বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সিনিয়র সচিব) হিসেবে বদলি করা হয়েছে।

সেইসঙ্গে ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা মো. ফয়জুল ইসলামকে অবসরে যাওয়ার সুবিধার্থে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

তাছাড়া সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরীকে ৩১ ডিসেম্বর চাকরি থেকে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়