৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসছেন

৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসছেন

৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসছেন

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় অংশ নিতে আগামী ৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আওয়ামী লীগের শেষ সমাবেশ করবেন।বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, সারাদেশে নির্বাচনী প্রচারণার শেষ সমাবেশ ঢাকায় না করে আমাদের এখানে করবেন তিনি। আমাদের যেভাবে তিনি মূল্যায়ন করেছেন এটায় আমরা গর্ববোধ করছি।’

তিনি বলেন, পার্টির সাধারণ সম্পাদক বলেছেন আগামী ৪ তারিখ বিকেল আড়াইটায় শামসুজ্জোহা স্টেডিয়ামে জাতির পিতার কন্যা আসবেন এবং বক্তব্য রাখবেন।

এ দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা হচ্ছে এমন মন্তব্য করে তিনি বলেন, ‘আমরা একটি অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করছি। তারা ৭১ সালেও ছিল। সেই রাজাকার আলবদরের সাথে আরেকটি দল যুক্ত হয়েছে। আমি ওদের সন্ত্রাসী দল বলি। তাদের সাথে আরো কিছু সুশীল আছে।

সারাদেশেই নির্বাচনের পরিস্থিতি ভালো উল্লেখ করে শামীম ওসমান বলেন, ‘আমি পাঁচটি নির্বাচন করেছি। আমি গ্যারান্টি দিয়ে বলছি ফ্রি-ফেয়ার ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। মানুষ যেন ভয় না পায় সেটা ভাঙানোই আমাদের কাজ। এবার সবচেয়ে বেশি উৎসাহ দেখেছি। সাধারণ মহিলারাও বলে মানবাধিকারের প্রশ্ন আমার দেশে আসে, ফিলিস্তিনে আসে না। বাংলাদেশের মানুষ এখন অনেক স্মার্ট।

সাংবাদিকদের আরেকটি প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘জাতির পিতার কন্যা এ সিটটি খালি রেখেছেন সেলিম ওসমান বা শামীম ওসমানের জন্য না। এটা রেখেছেন আমার বাবা, দাদা, আমার বড় ভাই এখান থেকে অতীতে নির্বাচন করেছেন। তাদের প্রতি ভালবাসা থেকেই এ সিটটি খালি রাখা হয়েছে বলে আমি মনে করি।’