জাবিতে শৌচাগার থেকে মরদেহ উদ্ধার

জাবিতে শৌচাগার থেকে মরদেহ উদ্ধার

সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় মসজিদের শৌচাগার থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সাভার আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত ৮টায় মরদেহটি উদ্ধার করা হয়। মৃত ঐ ব্যক্তির নাম দানিছুর রহমান (৭০)।

জানা যায়, দানিছুর রহমান (৭০) ক্যাম্পাসের ব্যবসায়ী মোহাম্মদ আলীর (৩০) বাবা। দানিছুর রহমান ঢাকার লালবাগ থানার শহিদনগর ৩নং গলির বাসিন্দা। তিনি ক্যাম্পাসে ঘুরতে এসেছিলেন।

মসজিদের পরিচ্ছন্নতা কর্মী মহিদুল ইসলাম জানান, তিনি প্রতিদিনের মতো শৌচাগার পরিষ্কারের কাজ করতে গেলে দেখেন একটি দরজা ভেতর থেকে দীর্ঘ সময় বন্ধ। ফলে তার সন্দেহ হয়। পরবর্তীতে তিনি নিরাপত্তা কর্মীদের সাথে যোগাযোগ করেন।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান বলেন, আমরা খোঁজ পেয়ে ক্যাম্পাস থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করি। বাইরে থেকে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি আসলে স্ট্রোক করে মারা যান। আমরা তাকে শৌচাগারের দরজা ভেঙে বের করেছি। তার পরিবারের সাথে কথা হয়েছে, আমরা আইনি প্রক্রিয়া অনুযায়ী ব্যবস্থা নেব।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, মসজিদের পরিচ্ছন্নকর্মী মুহিদুল প্রতিদিনের মতোই মসজিদের শৌচাগার পরিষ্কার করার জন্য যায়। কিন্তু আজকে সে শৌচাগারের দরজা দীর্ঘসময় বন্ধ থাকায় সিকিউরিটি গার্ডকে বলে। তখন আমাদের নিরাপত্তা-কর্মীরা আসে এবং আশুলিয়া থানার পুলিশদের জানায় এবং তারা এসে লাশ উদ্ধার করে।