রূপগঞ্জে পাটমন্ত্রীর নির্বাচনী ক্যাম্পে আগুন

রূপগঞ্জে পাটমন্ত্রীর নির্বাচনী ক্যাম্পে আগুন

সংগৃহীত

নারায়ণগঞ্জ–১ (রূপগঞ্জ) আসনে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্ব নাওরা এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আওয়ালের দাবি, শুক্রবার দিনভর ওই আসনের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া কায়েতপাড়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগ শেষে তার অনুসারী কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোশাররফ হোসেনের নেতৃত্বে ক্যাম্পে হামলা হয় এবং আগুন দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ক্যাম্প এলাকায় হইচই শুনে এসে দেখেন, নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর লোকজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় তারা ক্যাম্পের ভেতরে আগুন দেখতে পান। পরে নৌকার সমর্থকেরা আগুন নেভান।

তবে আগুন দেয়ার ঘটনায় জড়িত নন বলে দাবি করে মোশাররফ হোসেন গণমাধ্যমকে জানান, তাকে এলাকাছাড়া করতে আওয়ামী লীগের লোকজনই ক্যাম্পে আগুন দিয়েছে। আরিফ নামের স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে আওয়ামী লীগের লোকেরা মারধর করেছে বলেও অভিযোগ করেন মোশাররফ হোসেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আমরা ঘটনার তদন্ত করে বিস্তারিত বলতে পারব। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।