দেশে এলো হেইলো’র নতুন ৩ স্মার্টওয়াচ

দেশে এলো হেইলো’র নতুন ৩ স্মার্টওয়াচ

ছবি: সংগৃহীত

দেশের বাজারে হেইলো ব্র্যান্ডের বাজেট ফ্রেন্ডলি নতুন তিনটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে পরিবেশক প্রতিষ্ঠান মোশন ভিউ। স্মার্ট ওয়াচগুলো হলো- হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচ, হেইলো আর এস ফোর ম্যাক্স এবং হেইলো সোলার প্রো।

চলতি সপ্তাহ থেকেই স্মার্টওয়াচগুলো মোশন ভিউ’র ফেইসবুক পেইজ এবং আউটলেটে বিক্রি শুরু হয়েছে। এসব স্মার্টওয়াচে রয়েছে উন্নত ও নতুন ফিচার, প্রিমিয়াম লুক।

হেইলো ওয়াচ টু প্রো-কলিং
হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচে রয়েছে ১.৮৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ২৪০*২৮৪ পিক্সেল। স্মার্টওয়াচটির পুরো বডিই মেটাল। সাইডে রয়েছে একটি ছোট বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযোগে কল করা, রিসিভ করা, হার্ট রেট, ওয়ার্ক আউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে। পাশাপাশি রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড, ১২০+ ওয়াচ ফেস। ফলে নিজের ছবি বা যেকোনো ছবি ওয়াচের ডিসপ্লেতে সেট করা যাবে।

যে বিশেষ বৈশিষ্টটি হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচকে আরো বেশি অনন্য করে তুলেছে তা হলো- এ ওয়াচে বাংলা সাপোর্ট করে। একবার ফুল চার্জে ব্যাটারি লাইফ ৭ দিন পর্যন্ত থাকবে। ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি রয়েছে এতে। হেইলো ফ্যান অ্যাপের মাধ্যমে স্মার্টওয়াচটি মোবাইলের সঙ্গে কানেক্ট করা যাবে। এত সুবিধাসহ স্মার্টওয়াচটির দাম দেশের বাজারে মাত্র ৩ হাজার ১৫০ টাকা।

হেইলো আর এস ফোর ম্যাক্স
হেইলো আর এস ফোর ম্যাক্স স্মার্টওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চির এইসডি ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়াতে সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। মেটালিক বডির সঙ্গে রয়েছে ম্যাগনেটিক সিলিকন বেল্ট। সাইডে রয়েছে ছোট একটি বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযগে কল রিসিভ, হার্ট রেট, ওয়ার্ক আউট, ফিমেল হেলথ, ক্যামেরা কন্ট্রোল, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে।

এই ওয়াচেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড ও ওয়াচ ফেস। একবার ফুল চার্জে ২৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সি। ওয়াচটির সঙ্গে পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। দেশে এটি বিক্রি হচ্ছে ৪ হাজার ৮৯৯ টাকায়।

হেইলো সোলার প্রো
হেইলো সোলার প্রো স্মার্টওয়াচে রয়েছে ভাইব্রেন্ট ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়ায় সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখা যাবে কোনো ধরনের সমস্যা ছাড়াই। ওয়াচটিতে পেয়ে যাবেন আলুমিনিয়াম অ্যালোয় বডির সঙ্গে সিলিকন বেল্ট। সাইডে রয়েছে তিনটি বাটন। এ ওয়াচ দিয়েও কল রিসিভ, হার্ট রেট, ওয়ার্ক আউট, ফিমেল হেলথের মতো নানা ধরনের অ্যাক্টিভিটি পরিমাপ করা যায়।

হেইলো সোলার প্রো স্মার্টওয়াচে একটি বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে, তা হলো ইমোশন বোঝা যায়। এই ওয়াচেও রয়েছে বাংলা সাপোর্টেড সুবিধাসহ এআই ভয়েস সুবিধা। পাশাপাশি রয়েছে ১০৫টির বেশি স্পোর্টস মোড ও ২০০+ ওয়াচ ফেস। একবার ফুল চার্জে ২০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। ওয়াচটির সঙ্গে ক্রেতারা পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। দেশের বাজারে এর দাম ৫ হাজার ১৯৯ টাকা।

দেশের ৬৪টি জেলায় নিজস্ব ৫১টি ব্র্যান্ড আউটলেট, ৩ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে মোশন ভিউয়ের বিপণন চালু আছে। সনামধন্য বিভিন্ন ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট অফিসিয়াল ওয়ারেন্টিসহ বিক্রি করে আসছে মোশন ভিউ। স্মার্টওয়াচ, এয়ারফোন, স্মার্ট টিভিসহ স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে বিশ্বস্ততার সঙ্গে কাজ করছে প্রতিষ্ঠানটি।