দেশের প্রথম ‘ফাইটার কারাতে জিম’ কক্সবাজারে

দেশের প্রথম ‘ফাইটার কারাতে জিম’ কক্সবাজারে

ছবিঃ সংগৃহীত।

পর্যটননগরী কক্সবাজারে যাত্রা শুরু করেছে ‘বাংলাদেশ ফাইটার কারাতে জিম’। কলাতলিতে ওস্তাদ জাহাঙ্গীর রিসার্টে এ ফাইটার কারাতে জিম গড়ে তুলেছেন বাংলাদেশের মার্শাল আর্টের জনক, প্রযোজক, পরিচালক ও অভিনেতা জাহাঙ্গীর আলম।

 

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে জিমটির উদ্বোধন করেন কক্সবাজারের পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী। দেশের মধ্যে এটিই প্রথম ‘ফাইটার কারাতে জিম’।

প্রজন্মকে আত্মরক্ষা, শরীর গঠন, শারীরিক সুস্থ রাখার লক্ষ্য নিয়ে জিমটি প্রতিষ্ঠা করা হয়েছে জানিয়ে ওস্তাদ জাহাঙ্গীর আলম বলেন, সুসজ্জিত ঘরে অত্যাধুনিক সরঞ্জাম, দক্ষ প্রশিক্ষক দিয়ে কর্মকাণ্ডগুলো পরিচালিত হবে। স্বাস্থ্য সচেতন স্থানীয় যুবকদের জন্য বিশেষ সুবিধার পাশাপাশি অতিথি, পর্যটক ও আগ্রহী সবার জন্য উন্মুক্ত থাকবে ক্লাবটি।

জিমটি উদ্বোধনকালে ওস্তাদ জাহাঙ্গীর আলমের সহধর্মিণী চিত্রনায়িকা রাকা আলম, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এম এ মনজুর, সিনিয়র আইনজীবী আবদুর রহিম, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সদস্য ও গীতিকার আশিক বন্ধু, তায়কোয়ান্দো প্রশিক্ষক মোর্শেদুল আজাদ আবু, নুরুল ইসলাম, জয়নাল আবেদীন, কারাতে প্রশিক্ষক জয়দেব পাল, সাংবাদিক সংসদ কক্সবাজার সভাপতি আনোয়ার হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, যুবলীগ নেতা বৈরাম মোহাম্মদ ইলিয়াছ ও কক্স মিডিয়া অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা মীর মোশাররফ হোসেন প্রমুখ।