দিনাজপুরে বিভিন্ন মার্কার সমর্থনে গণসংযোগ

দিনাজপুরে বিভিন্ন মার্কার সমর্থনে গণসংযোগ

সংগৃহীত

শীতকে উপেক্ষা করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের বিভিন্ন আসনে বিভিন্ন মার্কার সমর্থনে ব্যাপক প্রচারণা চলছে। সড়কসহ বিভিন্ন অলি-গলিতে পোস্টারে ছেয়ে গেছে। জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই বাড়ছে। 

দিনাজপুর-৩ আসনে নৌকার প্রার্থী হুইপ ইকবালুর রহিমকে বিপুল ভোটে বিজয়ী করতে শহরের রাজবাড়ীতে একটি র‌্যালি বের করা হয়। রাজবাড়ী পশ্চিম অঞ্চল উরাওপাড়া মহল্লা আওয়ামী লীগ কমিটির আয়োজনে এই র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন রাজবাড়ী পশ্চিম অঞ্চল উরাওপাড়া মহল্লা আওয়ামী লীগ কমিটির সভাপতি কাজী সহরাব হোসেন। রবিববার সকালে দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিভিন্ন এলাকায় নৌকা মার্কার ভোট চেয়ে গণসংযোগ চলাকালে পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার দিনাজপুর-৩ সদর আসনের প্রার্থী হুইপ ইকবালুর রহিম। এ সময় তার সাথে ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জগদিশ দেব শর্মা, যুগ্ম সাধারণ সম্পাদক মানবেন্দ্র রায়, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান খলিল, সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মর্তুজা কামাল প্রমুখ।

দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই বারের এমপি শিবলী সাদিক এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী ট্রাক মার্কা নিয়ে নির্বাচন করছেন। বিভিন্ন এলাকায় তারা গণসংযোগ চালিয়েছেন।