পাকিস্তানের বিপক্ষে ফিরলেন উইলিয়ামসন, বিশ্রামে রাচিন

পাকিস্তানের বিপক্ষে ফিরলেন উইলিয়ামসন, বিশ্রামে রাচিন

ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবে নিউজিল্যান্ড দলে ফিরেছেন কেইন উইলিয়ামসন। আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

হাঁটুর চোট থেকে সেরে উঠে সদ্য সমাপ্ত ওয়ানডে বিশ্বকাপে খেলেছেন উইলিয়ামসন। এরপর বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও অংশ নেন। কিন্তু চোট থেকে সেরে ওঠার পুনর্বাসনপ্রক্রিয়ার অংশ হিসেবে এই তারকা ব্যাটসম্যান গত মাসে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি।

পাকিস্তানের বিপক্ষেও সব ম্যাচ খেলবেন না উইলিয়ামসন। তৃতীয় ম্যাচে বিশ্রাম পাবেন কিউই অধিনায়ক। অর্থাৎ এই প্রত্যাবর্তনের মধ্যেও সতর্ক চোখ রাখা হবে তার ওপর। তার পরিবর্তে তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের অধিনায়কত্ব করবেন মিচেল স্যান্টনার।

এদিকে, ১৫ সদস্যের স্কোয়াডে রাখা হয়নি রাচিন রবীন্দ্রকে। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে ৫৭৮ রান করে সবার নজরে পড়া এই অলরাউন্ডারে বিশ্রাম প্রয়োজন বলে জানিয়েছেন নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড।

নিউজিল্যান্ড স্কোয়াড

কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, টিম সাইফার্ট, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ইশ সোধি, টিম সাউদি, লকি ফার্গুসন, অ্যাডাম মিলনে ও বেন সিয়ার্স।