'নৌকায় ভোট দিলে অব্যাহত থাকবে উন্নয়ন'-নৌকার প্রার্থী

'নৌকায় ভোট দিলে অব্যাহত থাকবে উন্নয়ন'-নৌকার প্রার্থী

ছবিঃ সংগৃহিত।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দির চৌধুরী নয়ন নিবার্চনি মতবিনিময় সভায় ভোটারদের উদ্দেশ্য করে বলেছেন, আপনারা নৌকায় মার্কায় ভোট দিলে অব্যাহত থাকবে এলাকার উন্নয়ন। বুধবার বিকেলে স্থানীয় টুমচর ইউনিয়নে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নৌকার প্রার্থী। 

তিনি আরো বলেন, এ আসনে দলীয় এমপি না থাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। উপ-নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করার পর আড়াই বছরে জনগণের কল্যানের জন্য প্রায় ৪ শ কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। এর মধ্যে রাস্তা, ঘাট, ব্রীজ, কালভার্ট ও অবকাঠামোগত উন্নয়ন এখন অনেকটা দৃশ্যমান। এছাড়া অনেক প্রকল্প এখনো চলমান রয়েছে। যা পর্যায়ক্রমে করা হবে। 

জানা যায়, এ আসনে এলজিইডির মাধ্যমে ৩০২ কোটি টাকার রাস্তা ঘাটসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন করেছেন তিনি। এছাড়াও টি আর কাবিখার মাধ্যমে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, কবরস্থান, স্কুল-কলেজ ও রাস্তাঘাটসহ সামাজিক অবকাঠামোগত সংস্কারে ১৪ কোটি ৬০ লাখ টাকার উন্নয়ন করেছেন। বিনামূল্যেসহ মোট ৬৪৭টি ডিপ টিউব ওয়েল বিতরণ করেছেন তিনি। এছাড়াও তার ঐকান্তিক প্রচেষ্টায় লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী ঘোষিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন, নার্সিং ইনস্টিটিউট অনুমোদন, মিনি স্টেডিয়াম-মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন, নৌ বন্দর উন্নতিকরণসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে একটি পৌরসভা, ১টি থানা ও ১৯ টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৫১ হাজার ৪২৬ জন। কেন্দ্র সংখ্যা ১৪৬টি। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, স্বতন্ত্রসহ মোট ১৩ জন প্রার্থী এখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন।