স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে মারা গেলেন স্ত্রী, বেঁচে গেলো সন্তান

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে মারা গেলেন স্ত্রী, বেঁচে গেলো সন্তান

প্রতিকী ছবি

জামালপুরের সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় খালেদা খানম খুশি (৪০) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা বাজার অদূরে অনন্তবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

খালেদা খানম খুশি সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি শ্রীপুর গ্রামের বাসিন্দা ও টিপিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হুদা রিপনের স্ত্রী।

পরিবার সূত্র জানায়, সকালে রিপন তার স্ত্রী ও ছোট ছেলেকে নিয়ে মোটরসাইকেলে শ্রীপুর যাচ্ছিলেন। এসময় জামালপুর-ময়মনসিংহ সড়কের অনন্তবাড়ী এলাকায় পৌঁছলে একটি কুকুরকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলের পিছন থেকে তারা রাস্তায় ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় নান্দিনা জেনারেল হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষিকা খালেদা খানম খুশিকে মৃত বলে ঘোষণা করেন। তবে এ দুর্ঘটনায় শিশুটির তেমন কোনো ক্ষতি হয়নি।

নিহত স্কুল শিক্ষিকার ভাসুর নাজমুল হুদা মিঠু  জানান, দুপুর সাড়ে ১২টায় নান্দিনা জেনারেল হাসপাতাল থেকে খুশির মরদেহ গ্রামের বাড়ি শ্রীপুরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই পারিবারিক কবরস্থান তার দাফন সম্পন্ন হবে বলেও জানান তিনি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।