উখিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে যুবক নিহত

উখিয়ায় বাস-সিএনজি সংঘর্ষে যুবক নিহত

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নিহত মুফিজুল ইসলাম (২৮) টেকনাফের হ্নীলার রশিদ আহমদের ছেলে।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিহতের স্ত্রী মর্জিনা আক্তার, উপজেলার রত্নাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা এলাকার ফরিদ মিয়ার ছেলে সাব্বির আহমেদ (২৫), টেকনাফের হ্নীলার লেদা মৌলভীপাড়ার আবু বক্করের মেয়ে সিএনজি যাত্রী জান্নাতুল ফেরদৌস (২২), একই এলাকার আহমেদ হোসেনের মেয়ে আজিজা (২৫) ও তার ৭ বছরের কন্যা শিশু (নাম পাওয়া যায়নি) এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১ এর নুরুল হকের ছেলে হামিদ হোছন (৪০)।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় কক্সবাজার থেকে ছেড়ে আসা টেকমাফমুখী সিএনজি ও উখিয়া থেকে ছেড়ে যাওয়া সি-লাইন মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। সিএনজি ও বাসটি জব্দ করা হয়েছে।

তিনি জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।