পূর্বধলায় ভারতীয় মদসহ আটক ১

পূর্বধলায় ভারতীয় মদসহ আটক ১

ছবিঃ সংগৃহীত।

মাউ নিং বলেন, মার্কোসের সাম্প্রতিক বক্তব্যের বিরুদ্ধে বেইজিং তার কঠোর অবস্থান প্রকাশ করছে এবং ম্যানিলাকে আগুন নিয়ে না খেলার পরামর্শ দিচ্ছে। বেইজিং আশা করে, তাইওয়ান প্রশ্নে ফিলিপাইন আগুন নিয়ে খেলা থেকে বিরত থাকবে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পূর্বধলা থানা পুলিশ বুধবার বিকেলে শ্যামগঞ্জ-বিরিশরি সড়কের পূর্বধলা উপজেলার আত্কাপাড়া নামক স্থানে চেক পোস্ট বসিয়ে সন্দেহজনক একটি ব্যাটারী চালিত ভ্যান গাড়ীতে তল্লাশী চালিয়ে দুটি পাটের বস্তায় রক্ষিত আমদানী নিষিদ্ধ ৪৮ বোতল ভারতীয় মদ উদ্ধার এবং মাদক ব্যবসায়ী দীপ্ত হাউইকে আটক করে।নেত্রকোনার পূর্বধলায় আমদানী নিষিদ্ধ ৪৮ বোতল ভারতীয় মদসহ দীপ্ত হাউই (২৭) নামক এক উপজাতি মাদক ব্যবসায়ীকে আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, আটককৃত উপজাতি মাদক ব্যবসায়ী দীপ্ত হাউইকে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।আটককৃত দীপ্ত হাউই নেত্রকোনার দুর্গাপুর উপজেলার লক্ষীপুর গ্রামের এলট চাম্বু গং’র ছেলে। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পূর্বধলা থানায় মামলা দায়ের করা হয়েছে।