নিজ শয়নকক্ষ থেকে নারীর রক্তাক্ত লাশ উদ্ধার

নিজ শয়নকক্ষ থেকে নারীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতিকী ছবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আব্দুল্লাহপুর মালেভিটা এলাকায় নিজ ফ্ল্যাটের শয়নকক্ষ থেকে কামরুন নেসা (৫০) নামের এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। নিহত কামরুন নেসা স্থানীয় খলিলুর রহমানের মেয়ে। স্বামী পরিত্যক্তা নিহত কামরুন নেসা মেয়ের বিয়ে হওয়ার পর থেকে একাই ফ্লাটটিতে বসবাস করতেন।

বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী দক্ষিণ মালেভিটা এলাকার বজলুর রহমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, স্থানীয়রা থানা পুলিশের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করা হয়েছে। তবে এখনো পর্যন্ত লাশের সুরতহাল করা হয়নি। সিআইডির ক্রাইমসিনের সদস্যরা ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহের পরে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, 'পুলিশের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে। আমি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছি।'এটা কি হত্যা না আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'ঘটনাস্থল থেকে আমার অফিসার যেটা জানিয়েছে তাতে এটি হত্যাকাণ্ড মনে হচ্ছে, তবে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।'