সোনা চোরাচালান নিয়ে দ্বন্দ্ব, গুলিতে নিহত ২

সোনা চোরাচালান নিয়ে দ্বন্দ্ব, গুলিতে নিহত ২

প্রতীকী ছবি

সোনা চোরাচালান নিয়ে বিরোধের জেরে ঝিনাইদহের মহেশপুরে প্রতিপক্ষের গুলিতে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় নিহতরা হলেন, বাঘাডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে শামীম হোসেন (৪০) এবং নয়ন মন্ডলের ছেলে মন্টু মন্ডল (৫৫)। এ ঘটনায় শামীমের পিতা শামসুল হক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তবে এখন পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্ত আকালে পলাতক রয়েছেন।

জানা যায়, সীমান্ত এলাকায় সোনা চোরাচালান নিয়ে আগে থেকেই মহেশপুরের বাঘাডাঙ্গা গ্রামের আকালের সঙ্গে বিরোধ ছিল শামীম হোসেন, রাফি এবং মন্টু মন্ডলের। এর জেরে আজ বিকেলে মন্টু ও শামীমসহ কয়েকজন একই গ্রামের আকালে’র বাড়িতে হামলা করে।

এ সময় আকালে দৌড়ে তার বাড়ির ছাদের উপর উঠে যায়। পরে সে ছাদ থেকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করে। গুলিতে মন্টু ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় স্থানীয়রা আহত শামীম ও তার পিতা শামসুলকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ শামসুলকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, হতাহতদের সবাই সোনা চোরাকারবারী। এ নিয়ে দ্বন্দ্বের জেরেই গুলি ও হত্যার ঘটনা ঘটেছে।