ইমতু-মিহির ‘১০০% অর্গানিক বিয়ে’

ইমতু-মিহির ‘১০০% অর্গানিক বিয়ে’

ছবিঃ সংগৃহীত।

নির্মাতা হেলাল উদ্দিন ফারহানের ‘১০০% অর্গানিক বিয়ে’ নাটকটি ইউটিউবে প্রকাশ পেয়েছে।এতে অভিনয় করেছেন মডেল ও অভিনেতা ইমতু রাতিশ ও অভিনেত্রী মিহি আহসান। এ প্রসঙ্গে ইমতু রাতিশ তার ফেসবুক স্টোরিতে লিখেছেন, ‘১০০% অর্গানিক বিয়ে’ পুরো নাটকটি এখন ইউটিউবে।

তিনি বলেন, কিছুদিন আগে আমি আর মিহি ‘১০০% অর্গানিক বিয়ে’ নামের একটি নাটক করেছি। সেই নাটকের শুটিংয়ের ছবি-ভিডিও প্রকাশের পর থেকেই আমার অনেক ভক্ত দর্শক জানতে চেয়েছিলেন পুরো নাটকটি কবে আসবে? তাদেরকে জানানোর জন্যই ফেসবুক স্টোরিতে কথাটি লিখেছিলাম।

ইমতু বলেন, আসলে নাটকটির গল্প অনেক সুন্দর। তাই আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। কখন যে গভীর রাত হয়ে গেছে বুঝতেই পারিনি।নাটকটির নির্মাতা হেলাল উদ্দিন ফারহান দুজনই জানান, নাটকটি প্রকাশের অল্প দিনেই নাটকটি থেকে ভালো সাড়া পাচ্ছে।

তিনি বলেন, নাটকের রচয়িতা সায়েম খান গল্পটি খুব সুন্দর করে সাজিয়েছেন। আমিও চেষ্টা করেছি বাজেটের মধ্যে যতোটুকু ভালো করা যায়। ইমতু ভাই, মিহি আপু ও দিশামনিসহ দিলু ভাই, শায়লা আপা- সবাই অনেক মনোযোগ দিয়ে কাজ করেছেন। তাদের সহযোগিতা না থাকলে এতো স্বল্প সময়ে নাটকটি করতে পারতাম না। দর্শকের ভালো লাগছে এটাই আমাদের সবার স্বার্থকতা।

‘১০০% অর্গানিক বিয়ে’ নাটকটি প্রকাশিত হয়েছে জুম বাংলা ইউটিউব চ্যানেলে। নাটকটির এক্সিকিউটিভ প্রোডিউসার আমিনুল ইসলাম নাদিম।