সিরাজগঞ্জে ভাবিকে ছুরি মেরে দেবরের আত্মসমর্পণ

সিরাজগঞ্জে ভাবিকে ছুরি মেরে দেবরের আত্মসমর্পণ

ফাইল ছবি

পরকীয়ার জেরে ভাবিকে ছুরিকাঘাত করে অস্ত্রসহ থানায় আত্মসমর্পণ করেছেন রতন শেখ নামের এক যুবক। পরে এ ঘটনায় শনিবার ওই নারীর স্বামী উজ্জল শেখ বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গুরুতর আহত ভাবি কনা খাতুনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে সিরাজগঞ্জ শহরের কোল গয়লা মহল্লায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার রতন শেখ ওই গ্রামের মো. হান্নান শেখের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উজ্জল শেখ তার স্ত্রী কনাকে বাড়িতে রেখে ঢাকায় থেকে চাকরি করেন। স্বামীর অনুপস্থিতির সুযোগে দেবর রতন শেখের সঙ্গে কনা পরকীয়ায় জড়িয়ে পড়েন। কিছুদিন চলার পর ভাবী কনা খাতুন পরকীয়া প্রেমিক রতনকে ত্যাগ করে অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

বিষয়টি জানতে পেরে দেবর রতন ক্ষুব্ধ হন। শুক্রবার সন্ধ্যার দিকে উজ্জল শেখের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠান চলাকালে রতন অতর্কিতভাবে কনার ওপর হামলা ও মারধর শুরু করে। একপর্যায়ে ধারাল ছুরি দিয়ে কনার কোমরে আঘাত করে। এ সময় বাড়িতে থাকা লোকজন এগিয়ে এসে কনাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

সদর থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, ঘটনার পর পর আসামি রতন শেখ অস্ত্রসহ থানায় এসে আত্মসমর্পণ করে। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার ভাই উজ্জল শেখ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।