ঘর থেকে শিশুর লাশ উদ্ধার, সৎমা আটক

ঘর থেকে শিশুর লাশ উদ্ধার, সৎমা আটক

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে খালি ঘর থেকে সাদিয়া (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার রাতে স্থানীয় পূর্ব আরিচপুর রূপবানের মারটেক থেকে পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার ও তার সৎমা নাজমা আক্তারকে (২৬) আটক করেছে।

নিহত সাদিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার পরদাবাদ গ্রামের রবিউল ইসলামের মেয়ে। সে পরিবারের সঙ্গে ওই এলাকার আইন উদ্দিনের বাড়ির ভাড়া বাসায় থেকে মাদ্রাসায় পড়াশোনা করত। তার বাবা রাজমিস্ত্রি এবং সৎমা পোশাক কারখানায় কাজ করতেন। 

পুলিশ জানায়, শিশুটির বাবা রবিউল সকালে রাজমিস্ত্রির কাজে ও সৎমা নাজমা আক্তার বেলা দেড়টায় গার্মেন্টসে চাকরি করতে চলে যান। যাওয়ার সময় নাজমা আক্তার প্রতিবেশী লাভলী বেগমকে তার ঘুমন্ত মেয়ে সাদিয়ার দিকে লক্ষ রাখতে বলে যান। বেলা ৩টার দিকে সাদিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। রাত সাড়ে ৮টার দিকে এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে রাত সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে।

মেয়েটির বাবা রবিউল ইসলাম জানান, কীভাবে মেয়ের মৃত্যু হয়েছে তা তিনি জানেন না। তবে পুলিশ তার স্ত্রী নাজমাকে থানায় নিয়ে গেছে। 

টঙ্গী পূর্ব থানার এসআই মোস্তফা কামাল জানান, মেয়েটির শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে মুখ দিয়ে লালা পড়ছিল। 

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, মেয়েটির মৃত্যুর কারণ জানতে তার সৎমা নাজমা আক্তারকে আটক করা হয়েছে। ঘটনাটি হত্যা না অন্য কিছু তা এখনো জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।