চারদিন নিখোঁজের পর স্কুল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ মিলল আখক্ষেতে

চারদিন নিখোঁজের পর স্কুল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ মিলল আখক্ষেতে

প্রতিকী ছবি

পাবনা প্রতিনিধি

চারদিন নিখোঁজের পর স্কুল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ মিলল একটি আখক্ষেতে। ঈশ্বরদী থানা পুলিশ সোমবার (২৭ জুলাই ) সন্ধ্যায় লাশটি উদ্ধার করেছে। গত ২৪ জুলাই থেকে সে নিখোঁজ ছিল।

উদ্ধারকৃত শিক্ষার্থী হলো পাবনা সদর উপজেলার গাছপাড়া খাঁ পাড়া এলাকার অটোচালক আবুল কাশেমের ছেলে আসিক আহমেদ (১৬)। সে সদর উপজেলার বালিয়াহালট আমজাদ হোসেন উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এলাকার স্থানীয়রা মাঠে ঘাস কাটতে যান। ঘাস কাটা অবস্থায় আখক্ষেত থেকে পচাঁ দুর্গন্ধ বের হতে থাকে। এতে তাদের সন্দেহ হলে আখক্ষেতে খোঁজাখুঁজির এক পর্যায়ে লাশটির সন্ধান পান তারা। তাৎক্ষণিক পুলিশের সংবাদ দিলে সন্ধ্যার পূর্বমুহূর্তে লাশটি উদ্ধার কওে পুলিশ। লাশটির ডান হাতের কনুই কাটা এবং পেটের ভুড়ি বের হয়ে গেছে। স্কুল ছাত্রের লাশ উদ্ধারের খবর শুনে নিহতের স্বজনরা যেয়ে আসিেেকর লাশ সনাক্ত করেন।” ঘাতকরা অটো রিকশার জন্য আসিককে খুন করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

লকডাউনের কারণে আসিক মাঝে মাঝে পিতার অটোরিকশা চালাতো। ওইদিন অটোরিকশা নিয়ে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যায়নি। অনেক খোঁজাখুঁজির পর না পেলে আসিকের পিতা ২৫ জুলাই পাবনা সদর থানায় একটি জিডি করেন। অবশেষে জীবিত নয়; আসিকের মৃতদেহ পাওয়া গেল আখক্ষেতে।

ময়নাতদন্তের জন্য লাশটি পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাবনা থানায় নিখোঁজের জিডি করা হলেও যেহেতু লাশ ঈশ্বরদীতে এলাকায় পাওয়া গেছে; এজন্য নিয়মানুযায়ী  ঈশ্বরদী থানায় এব্যাপারে একটি মামলা হয়েছে।