চুরি হওয়া ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার

চুরি হওয়া ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে চুরি হওয়ার পর ঘরে পাওয়া গেছে বাড়ির গৃহকর্ত্রী পারভিন বেগমের (৫৫) মরদেহ। মোরেলগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে। পারভিন গাবগাছিয়া গ্রামের মজিবর রহমান শেখের প্রথম স্ত্রী।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোররাত সাড়ে ৪টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামে মজিবর রহমানের ওই বাড়িতে অজ্ঞাত চোরেরা বেড়া ভেঙে ঘরে ঢুকে। পরে পারভিন বেগমের মেয়ে হাফসা বেগমের হাত-পা বেঁধে স্বর্ণালংকার হাতিয়ে নেয়। চুরি করে চোর পালিয়ে যাওয়ার পরে পারভিন বেগমকে ঘরের অপর একটি কক্ষে খাটের নিচে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনার রাতে ওই ঘরে পারভিন বেগম ও তার মেয়ে হাফসা বেগম (২৫) না থাকায় এই মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। স্থানীয়রা মনে করছেন আসল রহস্য তদন্তের পরই বেড়িয়ে আসবে ।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার বেলা ১০টার দিকে মোরেলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিকেলে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে ঘটনাটি রহস্যজনক মনে করে মোরেলগঞ্জ থানা পুলিশ, বাগেরহাট জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে ঘটনাটি ছায়া তদন্তের জন্য অনুরোধ জানিয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, ‘ঘটনাটি রহস্যজনক। আপাতত একটি জিডি করা হয়েছে। পারভিন বেগমের মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পিবিআইকেও অনুরোধ করা হয়েছে ঘটনাটি খতিয়ে দেখার জন্য।’