বিপিএলের ঢাকা পর্ব শেষে শীর্ষে মুশফিক-মুস্তাফিজ

বিপিএলের ঢাকা পর্ব শেষে শীর্ষে মুশফিক-মুস্তাফিজ

ফাইল ছবি

বিপিএলের পর্দা উঠেছে গত ১৯ জানুয়ারি। এরই মধ্যে ঢাকা পর্বের খেলা শেষে সবকটি দল সিলেটে চলে গেছে। আর ঢাকা পর্ব শেষে শীর্ষে অবস্থান করছে খুলনা টাইগার্স। এছাড়াও, ব্যক্তিগত অর্জনে এগিয়ে আছে দেশীয় ক্রিকেটাররা।

সাত দলের এবারের বিপিএলে ঢাকা পর্বে হয়েছে ৮ ম্যাচ। এই ৮ ম্যাচ শেষে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে এনামুল হক বিজয়ের দল খুলনা টাইগার্স। ব্যাটিং বিভাগে এগিয়ে রয়েছেন ফরচুন বরিশালের মুশফিকুর রহিম। আর বোলিং বিভাগে এগিয়ে কুমিল্লার মুস্তাফিজুর রহমান।

মুশফিকের দল বরিশাল ঢাকা পর্বে খেলেছে তিন ম্যাচ। এই তিন ম্যাচ খেলে দুই ফিফটিতে মুশফিকের রান ১৫৬। শীর্ষ রান তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন কুমিল্লার ইমরুল কায়েস। ইমরুলের রান ১১৮। আর এক রান কম নিয়ে তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন চট্টগ্রামের নাজিবউল্লাহ জাদরান।

বোলারদের উইকেটশিকারের তালিকায় ৫ উইকেট শীর্ষে রয়েছেন মুস্তাফিজুর রহমান। যদিও ৫ উইকেট শিকার করেছেন শরিফুল ইসলাম ও খালেদ আহমেদও। তবে গড় বিবেচনায় এগিয়ে মুস্তাফিজ।

শুক্রবার (২৬ জানুয়ারি) শুরু হচ্ছে এবারের বিপিএলের সিলেট পর্বের খেলা। প্রথম দিনেই দুইটি ম্যাচ রয়েছে। দুপুরে মাঠে নামবে খুলনা ও রংপুর। সন্ধ্যায় মুখোমুখি হবে সিলেট ও কুমিল্লা।