ফেসবুকে ছবি-ভিডিও দিতে স্বামীর বাধা, ফাঁস নিলেন স্ত্রী

ফেসবুকে ছবি-ভিডিও দিতে স্বামীর বাধা, ফাঁস নিলেন স্ত্রী

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা শহরতলীতে ফেসবুকে নিজের ছবি ও ভিডিও পোস্ট করা নিয়ে স্বামী-শাশুড়ির সঙ্গে মনোমালিন্যের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন খুশি খাতুন নামে এক গৃহবধূ।

বুধবার (২৪ জানুয়ারি) চুয়াডাঙ্গা শহরতলী দৌলতদিয়ার স্কুলপাড়ায় ঘটনাটি ঘটেছে। খুশির স্বামীর নাম ওবাইদুল ইসলাম। আন্দুলবাড়িয়া গ্রামের সিদ্দিক আলীর মেয়ে তিনি।

জানা যায়, ফেসবুকে ছবি-ভিডিও দেওয়া নিয়ে স্বামী-শাশুড়ির সঙ্গে মনোমালিন্য হয় খুশির। এরই জের ধরে গতকাল গলায় ফাঁস নেন খুশি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুশির স্বামী ওবাইদুল ইসলাম বলেন, খুশি ফেসবুকে নিজের ছবি ও ভিডিও পোস্ট করতেন। তাকে ছবি-ভিডিও দিতে নিষেধ করা হলেও তিনি শুনতেন না।

তিনি আরও বলেন, শনিবার আমার বড় ভাইয়ের জন্মদিন উপলক্ষে ঘুরতে যাওয়ার কথা বলে খুশি। আমার কাছে নগদ কোনো টাকা না থাকায় তাকে ঘুরতে নিয়ে যেতে পারিনি। এরপর থেকে আমার সঙ্গে কথা বলতো না খুশি।

গতকাল আমি কাজে ছিলাম। একজন আমাকে ডেকে সদর হাসপাতালে নিয়ে যায়। এরপরই জানতে পারি আমার স্ত্রী আত্মহত্যা করেছে। আমার সাড়ে তিন বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জের ধরেই খুশি খাতুন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জেনেছি।