মিষ্টি খাওয়া নিয়ে ঝগড়া, বাবার লাঠিতে প্রাণ গেল ছেলের

মিষ্টি খাওয়া নিয়ে ঝগড়া, বাবার লাঠিতে প্রাণ গেল ছেলের

প্রতিকী ছবি

বগুড়ার শিবগঞ্জে মিষ্টি খাওয়া নিয়ে পারিবারিক কলহে বাবা সোহরাব হোসেনের লাঠির আঘাতে ছেলে ফারাজ আলী মণ্ডলের (২৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বুধবার দুপুরে উপজেলার পিরব ইউনিয়নের বানিহার গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বিকালে শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ জানান, মরদেহ বাড়িতে আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।পুলিশ ও স্বজনরা জানান, নিহত ফারাজ আলীর সঙ্গে তার বাবা সোহরাব হোসেন ও মা রোজিনা বেগমের সম্পর্ক ভালো ছিল না। গত বুধবার দুপুরে ছোট ভাই উজ্জ্বল বড় ভাই ফারাজ হোসেনের ঘরে রাখা মিষ্টি খেয়ে ফেলে। এতে ফারাজ রাগ করে ছোট ভাইকে মারপিট করতে উদ্যত হন। এ সময় মা রোজিনা বেগম ছুটে এলে ফারাজ তার ওপর চড়াও ও বাগবিতণ্ডায় লিপ্ত হন।

বাবা সোহরাব হোসেন বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হন। একপর্যায়ে তিনি কাঠের বাটাম দিয়ে বড় ছেলে কৃষক ফারাজ আলী মণ্ডলের মাথায় আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে ফারাজ আলী মণ্ডল মারা যান।

শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ জানান, ঢাকা থেকে লাশ আনার পর উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর বাবা সোহরাব হোসেন পালিয়ে যান। বৃহস্পতিবার বিকালে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল।