বগুড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিকী ছবি

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় বাসের ধাক্কায় জাহিদ জাহান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে তিশিগাড়ীতে এই দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় মোটরসাইকেলটির আরেক আরোহী সাজ্জাদ হোসেন গুরুতর আহত হন। নিহত জাহিদ উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাজিন্দা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে।

পেশায় তিনি একজন ট্রাক চালক। আর আহত সাজ্জাদ একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি ট্রাক চালকের সহকারী। আহত আনোয়ার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে সাজ্জাদকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে জাহিদ দুপচাঁচিয়ার দিকে রওনা হন। উপজেলার তিশিগাড়ীতে এলে বগুড়া থেকে নওগাঁগামী একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদ মারা যান।

স্থানীয়রা আহত সাজ্জাদকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।