জাপা নেতাকর্মীদের সঙ্গে আজ মতবিনিময় রওশন এরশাদ

জাপা নেতাকর্মীদের সঙ্গে আজ মতবিনিময় রওশন এরশাদ

রওশন এরশাদ

জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ দলের তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন আজ রোববার (২৮ জানুয়ারি)। রাজধানীর গুলশানে রওশন এরশাদের বাসায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এতে জাপার শীর্ষ নেতাদেরও অংশ নেওয়ার কথা রয়েছে।

জাপাতে রওশনপন্থী হিসেবে পরিচিতি নেতাদের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে শনিবার (২৭ জানুয়ারি) এই তথ্য জানানো হয়

বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অযোগ্য নেতৃত্ব ও ভুল সিদ্ধান্তের কারণে অভিভাবকহীন হয়ে পড়া জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীদের আহ্বানে সাড়া দিয়েছেন দলের প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। দলীয় প্রার্থী ও তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

এতে আরও বলা হয়, নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১৯৮৬ সালের ১ জানুয়ারি জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেন হুসেইন মুহম্মদ এরশাদ। বিগত ৩৭ বছর দলটির নানান ক্রান্তিকালে বারবার যিনি ত্রাণকর্তা হিসেবে আর্বিভূত হয়েছেন, তিনি রওশন এরশাদ। যিনি নেতাকর্মীদের জন্য দলে গণতন্ত্র প্রতিষ্ঠায় থেকেছেন আপসহীন। দ্বাদশ সংসদ নির্বাচনে যোগ্য ও ত্যাগী নেতাদের মনোনয়ন নিশ্চিত না হওয়ায় নিজ স্বার্থ ত্যাগ করে অংশ নেননি ভোটে।